শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে ব্র্যাক মাইগ্রেশন প্রকল্পের অভিবাসীর মাঝে চেক বিতরণ

গোসাইরহাটে ব্র্যাক মাইগ্রেশন প্রকল্পের অভিবাসীর হাতে চেক তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের গোসাইরহাটে ইউরোপ ফেরত ক্ষতিগ্রস্ত অভিবাসীর হাতে ১ লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন।
মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল ১১টায় উপজেলা কার্যালয়ে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে, প্রত্যাশা প্রকল্পের সহযোগিতায় ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের মাধ্যমে চেকটি বিতরণ করেন।
উল্লেখ্য চেক গ্রহণকারী আমিনুল ইসলাম ঢালী গোসাইরহাট উপজেলার বাসিন্দা। তিনি ইতালী থেকে ক্ষতিগ্রস্ত হয়ে দেশে ফিরেছেন। তিনি বাংলাদেশ আসার পরপরই পরিবারে অশান্তি দেখা দেয়। কর্মজীবনের এই তালাময় অবস্থা থেকে নিস্তার পেতে বহু চেষ্টা করেও ব্যর্থ হন। পরিশেষে তিনি ১ লক্ষ টাকার মাধ্যমে নতুনভাবে কাঠের ব্যবসা শুরু করতে পারায় তিনি ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার অভিবাসীদের জন্য এরূপ ভালো উদ্যোগের জন্য প্রত্যাশা প্রকল্পের ভূয়সী প্রশংসা করেন এবং কোনো সম্ভাব্য অভিবাসী যেন অবৈধ পথে বিদেশে না যেতে পারে সেজন্য মাঠ পর্যায়ে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করার পরামর্শ প্রদান করেন। চেক প্রদানের সময় উপস্থিত ছিলেন ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের আরএসসি ম্যানেজার খালিদ মোঃ সাইফুল্লাহ্, ডিস্ট্রিক্ট ম্যানেজার মোঃ নজরুল ইসলাম।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।