সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি
সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

এসএসসি বৃত্তির ফলাফলে জেলায় শীর্ষে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ

মজিদ-জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ ভবন। ছবি-দৈনিক হুংকার।

২০২০ সালের এসএসসি পরীক্ষার বৃত্তির ফলাফলে শরীয়তপুর জেলায় এ বছর শীর্ষ স্থান অর্জন করেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ। প্রতিষ্ঠানটি থেকে এবছর মোট ৬০ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছে, যার মধ্যে ৫ জন ট্যালেন্টপুলে ও ৫৫ জন সাধারণ গ্রেডে। উল্লেখ্য প্রতিষ্ঠানটি থেকে এ ব্যাচে এসএসসি পরীক্ষায় শতভাগ পাসসহ ৭৩ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছিল। গতকাল ফলাফল প্রকাশিত হবার সাথে সাথে শিক্ষার্থী ও অভিভাবকগণ মুঠোফোনে তাদের উল্লাসের অভিব্যক্তি প্রকাশ করেন।
প্রতিষ্ঠানটির সফলতায় অধ্যক্ষ বলেন, “শিক্ষকদের নিবিড় পরিচর্যা ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম এই সফলতার মুল নিয়ামক। ভবিষ্যতে আমরা এই ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। প্রতিষ্ঠানটির এ গৌরব উজ্জ্বল সফলতায় কৃতি শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও সকল অভিভাবককে অভিনন্দন জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সাবেক আইজিপি এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। ভবিষ্যতে সফলতার এই ধারা অব্যাহত রাখতে তিনি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের আরো আন্তরিক হওয়ার নির্দেশনা দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।