বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বিট পুলিশিং কর্মশালা অনুষ্ঠিত

শরীয়তপুরে বিট পুলিশিং কর্মশালা অনুষ্ঠিত

শরীয়তপুরে বিট পুলিশিং কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  ২০ আগস্ট বৃহস্পতিবার সকাল১০ টায় শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানের সভাপতিত্বে কর্মশালায় জেলার নড়িয়া ও সখিপুর থানার সকল বিট অফিসারগন অংশ গ্রহন করেন।

কর্মশালায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান সকল বিট অফিসারদের উদ্দেশ্যে বলেন জনগনের সেবাই আমরা সর্বদা নিয়োজিত, সেবাই পুলিশের ধর্ম তাই আমরা চাই পুলিশি সেবা জনগনের দৌরগোড়ায় পৌছাতে। আমরা চাই জনগনের মাঝে আস্থা ও বিশ্বাস তৈরি করতে। নতুন আধুনিক ও মানবিক পুলিশ, আস্থার পুলিশ তৈরি করতে, এই বিট পুলিশিং এর মাধ্যমে তা করা সম্ভব । আর তাই প্রতিটা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এই বিট পুলিশিংয়ের মাধ্যমে জনগনের দৌরগোড়ায় পুলিশি সেবা পৌছাতে সকলকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার ( নড়িয়া সার্কেল ) এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার শাওন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম,নড়িয়া থানা অফিসার ইনচার্জ, হাফিজুর রহমান, সখিপুর থানা অফিসার ইনচার্জ, মোঃ আসাদ হাওলাদারসহ উভয় থানার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।