শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পুলিশের মাঝে জিংক ট্যাবলেট বিতরণ

শরীয়তপুর জেলা পুলিশের মাঝে জিংক ট্যাবলেট বিতরণ

করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে দেয়া জিংক ট্যাবলেট বিতরণ করা হয়েছে।

আজ ২০ এপ্রিল সোমবার শরীয়তপুর জেলার সকল পুলিশ সদস্যদের মাঝে বিতরণ করা হয়েছে। সকাল ১১টায শরীয়তপুর জেলা পুলিশ লাইন্স থেকে সকল পুলিশ সদস্যের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় প্রত্যেক পুলিশ সদস্যকে ১ মাসের জন্য ৩০ পিস করে জিংক ট্যাবলেট প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ওপ্রশাসন) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন,পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনিরুল ইসলাম, আরআই মোঃ সিরাজুল ইসলাম।

বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান বলেন,দেশের এ ভয়াবহ দূযোগে পুলিশ বহিনী যে ভাবে মানুষে পাশে দাড়িয়েছে তা ইতিহাসে স্মরণীয় হয়র থাকবে।

পুলিশ সদস্যদের সুরক্ষায় সরকার যথেষ্ট সচেতন। জেলা পুলিশের পক্ষ থেকে তারই জেলার সকল পুলিশ সদস্যদের জন্য এক মাসের জিংক ট্যাবলেট দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।