বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
জেলা প্রশাসক কাজী আবু তাহের

ইউপি সচিবগণ প্রান্তিক অঞ্চলে সরকারের উন্নয়ন কাজ বাস্তবায়ন করে

উন্নয়ন কাজ বাস্তবায়ন করে, জেলা প্রশাসক কাজী আবু তাহের
গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের সদ্য প্রয়াত সচিব মরহুম আবদুর জব্বার মিয়ার স্ত্রী সুলতানা রাজিয়ার হাতে আর্থিক অনুদানের চেক তুলে দিচ্ছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেছেন, ইউনিয়ন পরিষদ হচ্ছে সরকারের প্রশাসনিক প্রথম স্তর বা ধাপ। আর এখানে বসে জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে সরকারের উন্নয়ন কাজ সঠিক ভাবে বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন ইউনিয়ন পরিষদ সচিবগন। তাদের অবদানের কথা বিবেচনা করে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সচিবদের স্বার্থে অনেক গুলো পদক্ষেপ নিয়েছেন। যা অতিতে কোন সরকারই নেয়নি। তাই সচিব সাহেবগণ তাদের সততা, জবাবদিহিতার মাধ্যমে প্রান্তিক অঞ্চলে কাজ করে সরকারের উন্নয়ন কাঙ্খিত জনগোষ্ঠীর কল্যানে বাস্তবায়ন করবেন।
জেলা প্রশাসক ১৭ আগস্ট নিজ কার্যালয়ে জেলার গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের সদ্য প্রয়াত সচিব মরহুম আবদুর জব্বার মিয়ার স্ত্রী সুলতানা রাজিয়ার হাতে আর্থিক অনুদানের চেক প্রধান অনুষ্ঠানে এসব কথা বলেন। জেলা প্রশাসক বলেন সচিবদের যেকোন সমস্যায় আমার কাছে আসবেন। আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা আছে।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও ডিডিএলজি আবেদা আফসারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার সাইফুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের জেলা সহায়ক মোঃ রোকনুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা সচিব সমিতির সভাপতি বিএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক আমির হোসেন কোটোয়ারী, ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী সমিতির সভাপতি মেহেদী হাসান, সচিব খন্দকার রাবেয়া আক্তার, আনিসুর রহমান খান, জুয়েল পারভেজ, সোহেল পারভেজ, আনসার আলী।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।