মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বন্যা দুর্গতদের সহায়তা প্রদান

শরীয়তপুরে বন্যা দুর্গতদের মাঝে ত্রান বিতরণ করছেন শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার বলেছেন, আমরা মুজিব আদর্শেনর সৈনিক তাই আমাদের নেত্রী মানবতার মা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে মানুষ ও মানবতার জন্য রাজনীতি করি। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন দেশে ত্রানের কোন সংকট নেই। আল্লাহর রহমতে আওয়ামীলীগ ক্ষমতায় থাকতে কেই না খেয়ে মারা যাবেনা। জাতীয় শোক দিবস উপলক্ষে ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের নিজ বাড়ি থেকে ত্রাণ বিতরণ কালে এসব কথা বলেন। বিশিষ্ট দানবীর শিক্ষানুরাগী বে-গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব শামসুর রহমান শাহাজাদা মিয়ার সহায়তায় ছয়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ৫শ’ বন্যাদুর্গত পরিবারের মাঝে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: সফিকুল ইসলাম রাড়ী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ছয়গাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাজেদুর রহমান সিকদার, ছয়গাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর মামুন, সদস্য শাহীন ভুইয়া সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। খাদ্য সহায়তা সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি চিনি, ১ কেজি লবন, ১ লিটার ভোজ্য তেল।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।