শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বি এম আব্দুল খালেক সৃতি সংসদের উদ্যোগে দোয়া ও মিলাদ

বি এম আব্দুল খালেক সৃতি সংসদের উদ্যোগে দোয়া ও মিলাদ
বি এম আব্দুল খালেক সৃতি সংসদের উদ্যোগে দোয়া ও মিলাদ

বীর মুক্তি যোদ্ধা বি এম আব্দুল খালেক সৃতি সংসদের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালোরাতে শহীদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

১৫ আগস্ট শনিবার বার, বাদ মাগরিব, বীর মুক্তি যোদ্ধা বি এম আব্দুল খালেক সৃতি সংসদে দোয়ার আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,গোসাইরহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান (মিন্টু বেপারী),সাধারন সম্পাদক আল-আমিন সিকদার এবং ক্লাবের সদস্যরা গোসাইরহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মিন্টু বেপারী বলেন:আজ ১৫ই আগস্ট। ১৯৭৫ সালের এই দিনে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের লাঞ্ছিত-বঞ্চিত-নিপীড়িত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, বাঙালির নিরন্তন প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।সকলের আত্তার মাগফেরাত কামনা করি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।