মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

গণপূর্ত বিভাগ ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে শোক দিবসের আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

গণপূর্ত বিভাগ ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আব্দুর রাজ্জাক রনি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে গণপূর্ত বিভাগ ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উদ্যাপন করা হয়েছে। এই উপলক্ষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের মাগফেরাত কামনায় শনিবার বাদ যোহর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আব্দুর রাজ্জাক রনি, সভায় উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের হিসাব রক্ষক মো. নুরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন মাস্টার ট্রেইনার মুস্তাকীম বিল্লাহ। এই সময় ইসলামিক ফাউন্ডেশনের গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকবৃন্দ ও নির্মানাধিন মসজিদ ভবনের শ্রমিকগণ উপস্থিত ছিলেন।
ইসলামিক ভাউন্ডেশনের উপপরিচালক জানায়, বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ৪৫টি মসজিদে পবিত্র কোরআন খতম সম্পন্ন করেছি। ৬ উপজেলার ৬টি মসজিদে বিশেষ দোয়ার আয়োজন সম্পন্ন করেছি। জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের ট্যাগ লাগিয়ে ছদকায়ে জারিয়া হিসেবে বৃক্ষরোপন করেছি। পৌরসভার ১০টি মসজিদে বাদ যোহর তবারক দিয়ে মিলাদ ও দোয়া সম্পন্ন করেছি। জেলার সকল মসজিদে পত্র দিয়ে ১৪ আগস্ট বাদ জুমা ও ১৫ আগস্ট বাদ যোহর মিলাদ ও দোয়া করার জন্য বলেছি। আগামী ১৬ ও ১৭ আগস্ট উপজেলা পর্যায়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে। জেলা পর্যায়ে ১৯ আগস্ট মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আগামী ২৪ আগস্ট ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতা কেন্দ্রীয় কর্মসূচির সাথে মিল রেখে করা হবে। ইতোমধ্যে এর নিবন্ধন সমাপ্ত হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।