শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাত করছেন জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও শোকের পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন এবং মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
১৫ আগস্ট শনিবার সকাল ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে দলীয়, শোক ও জাতীয় পতাকা উত্তোলন করেন। পরে মিলাদ, দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৪৫তম শাতাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের কার্যক্রম শুরু হয়। এই সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদস্য এডভোকেট আলমগীর হোসেন মুন্সী, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি এমএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, সদর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া প্রমূখ।
পরে কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।