সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি
সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে কাজী আতাউর রহমানের ত্রান ও খাবার বিতরন

জাতীয় শোক দিবসে কাজী আতাউর রহমানের ত্রান বিতরন
নড়িয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে কাজী আতাউর রহমানের ত্রান ও খাবার বিতরন

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়নের খরকড়া কাজী বাড়ির কৃতি সন্তান, শিরঙ্গল কাজী আবুল কাশেম আদর্শ উচ্চ বিদ্যালয় ও কাজী মরিয়ম বয়স্ক কোরআন শিক্ষা মাদ্রাসার প্রতিষ্ঠাতা, শিক্ষানুরাগী সমাজ সেবক আওয়ামী লীগ নেতা কাজী আতাউরের অর্থায়নে অসহায় মানুষের মাঝে ত্রান ও খাদ্য বিতরন করা হয়।

শনিবার (১৫ আগষ্ট) সকাল ১০ টায় তার নিজ বাড়িতে ১২ শত পরিবারের মাঝে ১০ কেজি চাউল ও খাবার বিতরন করেন কাজী আতাউর রহমান। ত্রান ও খাবার বিতরনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, যুগ্ম-সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সিকদার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ সালাম হাওলাদার, সাধারন সম্পাদক রাজ্জাক মাদবর। ত্রানের চাউল ও খাবার পেয়ে সালমা বেগম বলেন, বন্যায় পানিতে ঘর বাড়ি তলিয়ে গিয়েছিল। তেমন কোন সাহায্য পাইনি। আজ আমাদের এলাকার আতাউর রহমান কাজী চাউল ও খাবার দিয়েছে। আমার ঘরে খাবার ছিল না চাউল পেয়ে বড় উপকার হয়েছে। ছেলে মেয়ে নিয়ে কয়েক দিন চলতে পারবো। কাজী আতাউর রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আমি ফতেজঙ্গপুর ইউনিয়নের করোনা দুর্যোগ ও বন্যায় ক্ষতিগ্রস্থ ১২ শত পরিবারে মাঝে চাউল ও খাবার বিতরন করি। এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।