বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

ইকবাল হোসেন অপু এমপি’র রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহনকারীগণ। ছবি-দৈনিক হুংকার।

সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বাসভাজন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু এমপি’র আশু রোগ মুক্তি ও সু-স্বাস্থ্য কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৫টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়াল। সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদস্য এ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জহিরুল ইসলাম, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম, মোতালেব ঢালী, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সালাম, কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
দোয়া ও মিলাদ মাহফিল থেকে অতিথিবৃন্দ বলেন, ইকবাল হোসেন অপু এমপি একজন মাটি ও মানুষের নেতা তা কথার মধ্যে সীমাবদ্ধ না রেখে প্রমাণ করেছেন। তিনি করোনা, বন্যা ও নদী ভাঙ্গন কবলিত মানুষের কাছে ছুটে যেতেন। রোদ-বৃষ্টি, ঝড় ও বন্যা তাকে আটকাতে পারেনি। এই মাটি ও মানুষের জননন্দিত নেতা এখন টায়ফয়েট জ্বরে আক্রান্ত হয়েছে। আমরা তার আশু রোগ মুক্তির জন্য দোয়া কামনা করব। সকলের প্রতি অনুরোধ রইল আমরা প্রত্যেকে প্রার্থনা শেষে এই মহান নেতার রোগ মুক্তির জন্য দোয়া করব।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।