রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১২ জনকে জরিমানা

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় জরিমান করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ। ছবি-দৈনিক হুংকার।

কোভিড-১৯ করোনা ভাইরাস আতঙ্ক মূহুর্তে স্বাস্থ্যবিধি রক্ষায় শরীয়তপুর জেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। কার্যক্রমের অংশ হিসেবে ১১ আগস্ট মঙ্গলবার বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শরীয়তপুর পৌরসভার বিভিন্ন হাট-বাজার ও সড়কে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এই সময় স্বাস্থ্যবিধি ও সরকার ঘোষিত আইন অমান্য করায় ১২ জনকে ভ্রাম্যমান আদালতের আওতায় এনে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ বলেন, করোনা কালীন সংকট মুহুর্তে মানুষকে স্বাস্থ্য সচেতন করতে জেলা প্রশাসনের নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়েছে। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এই সময় জনসচেতনামূলক প্রচার-প্রচারনা করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে চলার আহবানও করা হয়েছে। অভিযানে পালং থানা পুলিশের একটি টিম সহায়তা করে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।