বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা নিয়ন্ত্রণে সম্মুখসারির যোদ্ধাদের সম্মানে হৃদয়ে শরীয়তপুর এর করতালি

হৃদয়ে শরীয়তপুর সংগঠনের নেতৃবৃন্দ করোনা নিয়ন্ত্রনে সম্মুখ যোদ্ধাদের করতালি দিয়ে সম্মান জ্ঞাপন করছেন। ছবি-দৈনিক হুংকার।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণে ও করোনা রোগীদের সেবা প্রদানে জীবন বাজি রেখে সম্মুখ সারিতে যারা যুদ্ধ করছেন তাদের সম্মানে হৃদয়ে শরীয়তপুর নামক সংগঠন করতালির আয়োজন করেছেন। ১০ আগস্ট সোমবার বিকাল সারে ৫টায় শরীয়তপুর সার্কিট হাউজের সামনে ১ মিনিট ব্যাপি করতালি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হৃদয়ে শরীয়তপুর গ্রুপের এডমিন এ্যাডভোকেট মেহেদী হামিদী, এ্যাডভোকেট রাজন কুমার সাহা, এ্যাডভোকেট জাকির খান কাকন, রুবেল তালুকদার, আমানউল্লাহ আমান, মারিয়া সুলতানা ও গ্রুপের মডারেটর নুসরাত জাহান সূচনা, মহুয়া, লাবন্য এবং গ্রুপের সম্মানিত সদস্য এ্যাডভোকেট পারভেজ রহমান জন, শারমিন ইসলাম সুপ্তি, মিতু আক্তার, দিলীপ, তোফাজ্জেল, রুবেল চৌকিদারসহ হৃদয়ে শরীয়তপুর গ্রুপের সদস্যবৃন্দ।
করতালি অনুষ্ঠান থেকে হৃদয়ে শরীয়তপুর গ্রুপের এডমিন এডভোকেট মেহেদী হামিদী বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে যারা সম্মুখ সারিতে জীবন বাজী রেখে যুদ্ধ করছে তাদের সম্মানে আমাদের এই আয়োজন। এই অনুষ্ঠান থেকে তাদের প্রতি সম্মান, শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করতে পেরে আমরা আনন্দিত। এই কার্যক্রমের মাধ্যমে করোনা নিয়ন্ত্রণে যারা সম্মুখযোদ্ধা তারা আরো অনুপ্রানিত হবেন বলে আমি আশাবাদি। এই আয়োজন তাদের কর্মক্ষেত্রে দায়িত্ব পালনে আরো উৎসাহিত হবেন। আমরা সকল সংগঠনের পক্ষ থেকে এই ধরনের আয়োজন করার জন্য আহবান করব।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।