শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরের বানভাসীদের মাঝে সিকদার গ্রুপের ত্রাণ বিতরণ

শরীয়তপুরে বানভাসীদের মাঝে ত্রাণ বিতরণ করছেন সিকদার গ্রুপের নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার সদর, জাজিরা, নড়িয়া, ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলায় সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ বানভাসী, অসহায়, দরিদ্র মানুষের মাঝে সিকদার গ্রুপের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার থেকে সোমবার পর্যন্ত জেলার ৬ উপজেলার বিভিন্ন দূর্গত এলাকায় সিকদার গ্রুপের পক্ষ থেকে স্বেচ্ছাসেবীরা বানভাসী মানুষের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।
দানবীর বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার এর নির্দেশে জেলার বিভিন্ন উপজেলার এক হাজার পরিবারের মাঝে পৌঁছে দেয়া সাহ্যয্য সামগ্রী। সাহায্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, চিনি, গুড়, চিড়াসহ অন্যান্য শুকনা খাদ্য দ্রব্য। এছারাও এ প্রতিষ্ঠানটির পক্ষ থেকে করোনা দূর্গতদের মাঝে একাধিক বার বিভিন্ন সাহায্য সামগ্রী প্রদান করা হয়েছে। অপর দিকে ঈদুল ফিতর ও ঈদুল আযহায় জেলার অসচ্ছল মানুষের শাড়ী, লুঙ্গি, চাল চিনি, দুধ ও সেমাই বিতরণ করে। বর্তমানে শরীয়তপুর জেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের দুর্দশা দেখে সিকদার গ্রুপের পক্ষ থেকে তাদের জন্য এ সাহায্যের হাত বাড়িয়ে দেন। দাতাদের পক্ষ থেকে জানানো হয় ভবিষ্যতে তারা এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখবেন। সেই সাথে দেশের মানুষের এ বিপদ যেন দ্রুত নিরশন হয় তার জন্য আল্লাহর রহমত কামনায় সকলের দোয়া প্রত্যাশা করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।