রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৮ সফর ১৪৪৪ হিজরি
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শরীয়তপুর ডিবি পুলিশের হাতে আটক দুই মাদক ব্যবসায়ী। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। শনিবার নড়িয়া উপজেলার ঘড়িষার বাজার থেকে ইয়াবা ও নগদ টাকাসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল শরীয়তপুর পৌরসভার (৪ নং ওয়ার্ড) তুলাসার গ্রামের মাওলানা নুরুজ্জামান খানের (বাবু খান) ছেলে মোঃ সাইফুল ইসলাম খান (২৮) ও স্বর্ণঘোষ গ্রামের মালেক মাদবরের ছেলে রায়হান মাদবর (২৫)।
জেলা ডিবি পুলিশ সূত্র জানায়, পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে নড়িয়া উপজেলার ঘড়িষার বাজারের গরুর হাটের পার্শ্ববর্তী এলাকায় মাদক ক্রয়-বিক্রয় চলছে। পরে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম এর নেতৃত্বে অভিযান চালিয়ে ২০৬ পিস ইয়াবা ও নগদ ৩ হাজার টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।
ডিবি অফিসার ইনচার্জ সাইফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় একটি চক্র দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। শনিবার অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ২০৬ পিস ইয়াবা, নগদ টাকা ও দামী মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। এই বিষয়ে নড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আসামীদের নড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আসামীদের দেওয়া তথ্য অনুযায়ী সহযোগী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।