বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ইয়াবাসহ ২ জনকে আটক করেছে ডিবি পুলিশ

শরীয়তপুরে ইয়াবাসহ আটককৃত দুই মাদক ব্যবসায়ী। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা ডিবি পুলিশের একটি দল শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামানের নির্দেশে ৮ আগস্ট দুপুরে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে পালং মডেল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে সোহেল খান বাবু (২২), সাগর মাদবর কে (২৫) ৫১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শরীয়তপুর-ঢাকা সড়কের চন্দ্রা আবাসিক হোটেলের সামনে ফাঁকা স্থান থেকে আটক করে। বাবু শরীয়তপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডে চর পালং গ্রামের আবুল হোসেন খানের ছেলে ও সাগর একই পৌরসভার ৮ নং ওয়ার্ডের ধানুকা গ্রামের সাত্তার মাদবরের ছেলে ।
অভিযানে নেতৃত্বদানকারী জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শরীয়তপুর শহরের শরীয়তপুর-ঢাকা সড়কের চন্দ্রা আবাসিক হোটেলের সামনে থেকে শরীয়তপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড চর পালং গ্রামের মৃত আবুল হোসেন খানের ছেলে সোহেল খান বাবু ও ৮ নং ওয়ার্ডের ধানুকা গ্রামের ছাত্তার মাদবরের ছেলে সাগর মাদবর মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান কালে ৫১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করি।
আটককৃত আসামীদের বিরুদ্ধে পালং মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। পালং মডেল থানার মামলা নং-০৯, তারিখ: ০৮/০৮/২০২০ খ্রি:।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।