সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে।  ৫ আগস্ট বুধবার বেলা ১ টায় শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে এ সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( গেসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার শাওন, ডিআইও-১ আজহারুল ইসলাম, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা সাইফুল আলমসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও বিভিন্ন থানা ফাঁড়ী থেকে আসা ও পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার-ফোর্সবৃন্দ।

সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান জেলা পুলিশের কল্যান সংক্রান্তে ও করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি পুলিশের করনীয় বিষয় দিক নির্দেশনা প্রদান করেন।

সভায় পুলিশ সুপার ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশ লাইন্স রিজার্ভ অফিসের আরও-১, মোঃ মতিউর রহমান সহ ১৬ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ ও সার্টিফিকেট প্রদান করেন।

এ সময় পুলিশ সুপার আরো বলেন ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করলে সকলেই ভালো কাজের প্রতি অগ্রসর হবে এবং দায়ীত্ব পারনে সকলের মনোবল বৃদ্ধি পাবে। এছাড়াও তিনি বলেন পুলিশকে তার কাজের মাধ্যমে জনগনের আস্থা অর্জন করতে হবে, জনগনের আস্থার পুলিশ হতে হবে সকলকে এবং মানুষের সাথে ভালো আচরণ করতে হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।