সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

যুবলীগ নিজ জীবন উপেক্ষা করে জনগণকে ভালোবাসে: ইকবাল হোসেন অপু

সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন উপলক্ষে শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে জাতির জনক বঙ্গবন্ধু দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর ৫০তম জন্মদিন উদ্যাপনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু বলেছেন শরীয়তপুরের যুবলীগ নিয়ে আমি গর্বিত। যুবলীগ নিজ জীবন ঝুঁকিতে ফেলে সাধারণ মানুষের জন্য কাজ করে।
তিনি আরও বলেন, আমি দেখেছি যুবলীগ নেতা-কর্মীগণ করোনা দূর্যোগ মূহুর্তে ভাইরাস নাশক মেশিন কাঁধে করে মানুষের বাড়ি বাড়ি গিয়ে জীবানুমুক্ত করেছে। তারা বন্যার মধ্যে ত্রাণ বিতরণ করছে। ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও আওয়ামী লীগ একই সাথে মানুষের কল্যানে কাজ করে। প্রধানমন্ত্রী মানুষের কল্যানে কাজ করে আর তার সুযোগ্য পুত্র আইটি বিশেষজ্ঞ সজীব ওয়াজেদ জয়ও আইটি সেবা দিয়ে দেশকে অনেক দূর এগিয়ে নিয়েছে। প্রধানমন্ত্রী ভালো থাকলে সাধারণ মানুষ ভালো থাকবে। আজ এই মহোতি অনুষ্ঠান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনা করে আমরা দোয়া ও মোনাজাত করব।
তিনি ২৮ জুলাই মঙ্গলবার সন্ধ্যা ৭টায় শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শরীয়তপুর পৌরসভা আওয়ামী যুবলীগ আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন শরীয়তপুর পৌরসভা আওয়ামী যুবলীগ সভাপতি জাহাঙ্গীর হোসেন বেপারী। সাধারণ সম্পাদক খোকন বেপারীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগ সভাপতি এম.এম. জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা ছাত্রলীগ আহবায়ক মহসীন মাদবর, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শেখ সালাম (ভিপি সালাম) প্রমূখ। এই সময় সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, জেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।