বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বেদে সম্প্রদায়ের মাঝে জেলা পুলিশের ত্রাণ বিতরণ

বেদে সম্প্রদায়ের মাঝে ত্রান বিতরণ করছেন পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে বেদে সম্প্রদায়ের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর আহবানে ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ এর নির্দেশে ২৬ জুলাই বুধবার সদর উপজেরার ডোমসার এলাকায় এই ত্রাণ বিতরণ করা হয়। যতদিন বন্যা ও করোনা মহামারি থাকবে ততদিন ত্রাণ বিতরণের ধারাবাহিকতা বজায় থাকবে বলেও জানিয়েছেন পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান।
পালং মডেল থানা অফিসার ইনচাজ মো. আসলাম উদ্দিন বলেন, পুলিশ সুপার স্যারের নির্দেশে ডোমসার বেদে পল্লী থেকে ৪০টি পরিবার তালিকাভূক্ত করি। পরে রোববার দুপুর ১২টার দিকে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে বেঁদে পরিবারদের হাতে ত্রান সামগ্রী তুলে দেন প্রধান অতিথি পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।
ত্রাণ বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান বলেন, আইজিপি ড. বেনজির আহমেদ স্যার বন্যায় ক্ষতিগ্রস্ত ও নিপিড়িত মানুষের জন্য কিছু ত্রাণ পাঠিয়েছেন। আমি ভেবে দেখি বেদে সম্প্রদায় এখন পেশাগত কাজ করতে পারছেনা। তাছাড়া বেদে সম্প্রদায় মূল সমাজ থেকে বিচ্ছিন্ন এবং এই সময় তারাই সবচেয়ে কষ্টে আছে। তাই তাদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হল।
তিনি আরও বলেন, আইজিপি মহোদয় পুলিশ বাহিনীকে একটি জনদরদী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চায়। ত্রাণ বিতরণের মাধ্যমে পুলিশ বাহিনী সাধারণ মানুষের খুব কাছে আসতে পারছে। সাধারণ মানুষের মাঝে পুলিশের প্রতি ভয় অনেকটা কমে আসছে। এই বন্যা পরিস্থিতি যতদিন থাকবে ততদিন আমাদের এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।