শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি
শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দেশের এ দূর্যোগের কোন সন্ত্রাস সহ্য করা হবেনা: পুলিশ সুপার শরীয়তপুর

দেশের এ দূর্যোগের কোন সন্ত্রাস সহ্য করা হবেনা: পুলিশ সুপার শরীয়তপুর

শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান বলেছেন আমাদের দেশের উপর দিয়ে একের পর এক দূর্যোগ চলছে। করোনার ধকল সামলে উঠার আগেই বন্যার আঘাতে ক্ষতবিক্ষত আমাদের শরীয়তপুর জেলা। আমাদের জেলার মধ্যে জাজিরা উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আমরা চিন্তিত।সারা জেলার অবস্থা ভাল থাকলেও জাজিরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এবার ঈদুল আজহা কোন সন্ত্রাসী ঘটনা ঘটলে আমি কাউকেই ছার দিবনা। বর্তমান জনপ্রতি,সাবেক জনপ্রতি,ও ভবিষ্যৎ জনপ্রতিনিধি সবাইকে এর জন্য জবাবদিহি করতে হবে। প্রধানমন্ত্রী বলেছে ডিসেম্বর মাসের মধ্যে দেশকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা হবে।
জাজিরা থানা অফিসার ইনচার্জ মোঃআজহারুল ইসলাম সরকার পিপিএম এর সভাপতিত্বে মতবিনিময় সভা বক্তব্য রাখেন জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী সিকদার,উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিএম নুরুল হক মাস্টার,সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা পৌরসভা মেয়র ইউনুস বেপারীসহ সকল ইউনিয়ন চেয়ারম্যান, মুক্তিযুদ্ধা আবদুর রাজ্জাক মাস্টার, সমাজ সেবক ইব্রাহিম মাস্টার প্রমুখ।পরে পুলিশ সপার জাজিরা উপজেলার বন্যাকবলিত বিভিন্ন এলাকা পরির্দশন ও দূর্গতদের মাঝ আইজিপির পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন।
পুলিশ সুপার আরো বলেন আমি জাজিরা বাসীকে সামাজিক দন্ধ বন্দ করতে চাই।সামাজিক সম্প্রতি রক্ষা আপনারা সহযোগিতা করলে।বাংলাদেশ পুলিশ আপনাদের পাশে বন্ধুতাবর হাত বাড়িয়ে দিবে।আইন অমান্য করে হিংসা সন্ত্রাস হানাহানি করলে পুলিশ বৃট্রিশ পুলিশের ভুমিকায় থাকবে। আমরা স্বাধীন বাংলাদেশে সম্পৃতি সেতু বন্ধন পুলিশ জনতার মিতালী দেখতে চায় মাননীয় প্রধানমন্ত্রী। আমরা তার প্রত্যাশা পুরণের জন্য কাজ করছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।