শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বন্যা পরিস্থিতির আরও অবনতি

শরীয়তপুরে বন্যা পরিস্থিতির আরও অবনতি
শরীয়তপুরে বন্যা পরিস্থিতির আরও অবনতি

শরীয়তপুরে বন্যা পরিস্থিতি আরো অবনতি হয়েছে। আজও নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে। ঢাকা-শরীয়তপুর মহাসড়ক সহ অন্তত অর্ধশতাধিক স্থানীয় ও আঞ্চলিক সড়ক-মহাসড়ক পানিতে তলিয়ে গেছে। আসন্ন ঈদ-উল-আজহাকে সামনে রেখে শরীয়তপুরবাসীর ভোগান্তি চরমে পৌঁছবে।

বন্যায় শরীয়তপুর সদরসহ নড়িয়া, জাজিরা ও ভেদরগঞ্জ উপজেলার প্রায় সবকয়টি গ্রাম প্লাবিত হয়েছে। বন্যায় বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে নড়িয়া ও জাজিরা উপজেলার চরাঞ্চলের মানুষ। নড়িয়া ও জাজিরা উপজেলার বিভিন্ন এলাকায় রাস্তা ডুবে জেলা শহরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। বহু বাড়িতে রান্নাঘর ও চুলা পানির নীচে তলিয়ে গেছে। অনেকে খোলা আকাশের নীচে উঁচু মাচাঁন পেতে রান্না করছেন। এখানে শুকনো খাবার, গবাদি পশুর খাদ্য ও বাসস্থানের তীব্র সংকট দেখা দিয়েছে। পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম নড়িয়া ও সখিপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন। শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ইতোমধ্যে শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যার্তদের মাঝে চাল, ডাল, লবন, তৈলসহ শুকনো খাবার বিতরণ করেছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।