সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি
সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভায় সভাপতির বক্তব্য রাখছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

২০ জুলাই সোমবার ১০টায় শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে। পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান এর সভাপতিত্বে কল্যান সভায় জেলা পুলিশের কল্যান সংক্রান্তে ও করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় দিক নির্দেশনা দেয়া হয়।
এ সময় পুলিশ সুপার পুলিশ মেসের রান্না ও খাবারের মান ভালো রাখতে মেসের খাবার এবং বাজার তদারকি করার জন্য ০৭ (সাত) সদস্যের একটি কমিটি গঠন করেন। যারা প্রতিদিন মেসের খাবার ও বাজারের তদারকি করবে এবং তদারকি করে এ বিষয়ে পুলিশ সুপারের নিকট প্রতিবেদন পেশ করবেন। যাতে করে মেসের খাবারের মান সব সময় ভালো ও স্বাস্থ্যসম্মত হয়।
এই মেস কমিটিতে রয়েছেন ১ জন ইন্সপেক্টর, ৩ জন এএসআই ও ৩ জন কনস্টেবল। পুলিশ মেসের কমিটির বিষয়ে কল্যান সভায় পুলিশ সুপার সকল অফিসার ও ফোর্সদের মতামত জানতে চাইলে সকলেই হাত তুলে সম্মতি প্রদান করে এবং এই উদ্যোগের জন্য পুলিশ সুপারের প্রতি সকলেই কৃতজ্ঞতা প্রকাশ করে।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস.এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, ডিআইও-১, আজহারুল ইসলাম সহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও বিভিন্ন থানা ফাঁড়ী হতে আগত এবং পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।