শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

শরীয়তপুরে অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেল চেক বিতরণ করছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। ছবি-দৈনিক হুংকার।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শরীয়তপুরে অস্বচ্ছল পরিবারের শিশুদের লেখাপড়া ও অসুস্থ্য রোগীদের চিকিৎসার জন্য আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় চৌরঙ্গী এলাকার কার্যালয় থেকে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু এমপি এই চেক বিতরণ করেন।
জানাগেছে, অসুস্থ্য রোগী ও অস্বচ্ছল পরিবারের শিক্ষার্থীদের মাঝে ৪৪টি মাধ্যমে ১৪ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। এর মধ্যে ২০ হাজার থেকে শুরু করে ৫০ হাজার টাকার চেক রয়েছে।
চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, জজ কোর্টের জিপি এ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক আমীর হোসেন সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ । এরপূর্বেও অসুস্থ ও অস্বচ্ছল পরিবারের মাঝে আরও ২১ লক্ষ টাকার চেক বিতরণ করেছেন তিনি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।