বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

আল্লাহ রহমতে সকলের করোনা দূর্যোগে কাটিয়ে উঠতে পারবো: আনিসুর রহমান

আল্লাহ রহমতে সকলের করোনা দূর্যোগে কাটিয়ে উঠতে পারবো: আনিসুর রহমান

বাংলাদেশ সরকারের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আনিসুর রহমান বলেছেন শুধু বাংলাদেশ নয় সারা পৃথিবী আজ করোনা দূর্যোগে স্থবির। আমি বিশ্বাস করি আল্লাহর রহমতে মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সকলে প্রচেষ্টায় এ দূর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হবো। তিনি আজ ৯ জুলাই বৃহস্পতিবার বিকেলে শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কথা বলেন।করোনা ভাইরাস কোভিট-১৯ প্রতিরোধ ও মোকাবেলার লক্ষে এবং চলমান ত্রাণ কার্যক্রম বিষয়ে শরীয়তপুরে “সমন্বয় সভা” য় তিনি প্রধান অতিথি উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক কাজী আবু তাহের এর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, শরীয়তপুরের সিভিল সার্জন , এস. এম. আব্দুল্লাহ আল মুরাদ, সিভিল সার্জন, শরীয়তপুরসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।