রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা টেস্ট ফি বাতিলের দাবীতে শরীয়তপুরে মানববন্ধন

করোনা টেস্ট ফি বাতিলের দাবীতে শরীয়তপুরে মানববন্ধন

করোনা টেস্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে লুটপাট ও চরম অব্যবস্থাপনা এবং সীমান্তে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে শরীয়তপুরে মানবন্ধন করেছে ইশা ছাত্র আন্দোলন।

শনিবার (৪ জুলাই) সকাল ১১টার দিকে শরীয়তপুর শহরের চৌরঙ্গী মোড়ে ইশা ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ছাত্র আন্দোলনের জেলা সভাপতি হুসাইন মুহাম্মাদ ইলিয়াস এর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা সেক্রেটারী মাওলানা হাফিজুর রহমান।

এছাড়া বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলার সহ-সভাপতি মুহাম্মাদ আশিক মাদবর, সাধারণ সম্পাদক মুহাম্মাদ বনী ইয়ামিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে যখন জনজীবন বিপর্যস্ত যখন মানুষ দুবেলা খাবারের অভাবে মানবেতর জীবনযাপন করছে সেই কঠিন মুহূর্তে সরকারের এই করোনা পরীক্ষা ফি নির্ধারন মরার উপর খারার ঘায়ের মতো। অবিলম্বে করোনা পরীক্ষা বিনামূল্যে করার দাবী জানান তারা। সেই সাথে স্বাস্থ্যখাতে লুটপাট ও চরম অব্যবস্থাপনা বন্ধের জন্য সরকারের প্রতি আহবান জানানো হয় মানববন্ধন থেকে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।