শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পুলিশ সুপারের উপস্থিতিতে পুলিশ লাইন্সে নাইট রোলকল

শরীয়তপুর পুলিশ লাইন্সে রোলকল অনুষ্ঠানের মাধ্যমে দিকনির্দেশনা প্রদান করছেন পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পুলিশ সুপার এস.এস আশরাফুজ্জামান পুলিশ লাইন্সে গিয়ে সকল অফিসার ও ফোর্সদের নাইট রোলকল নেন এবং সকল অফিসার-ফোর্সদের উদ্দেশ্যে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবেলাসহ সকল ধরণের দায়িত্ব পালন সম্পর্কে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ও সকলের সুবিধা-অসুবিধার কথা শোনেন।
পুলিশ সুপার সকলকে বর্তমান পরিস্থিতিতে সচেতন হতে বলেন এবং সরকারী নির্দেশনা সঠিকভাবে পালন ও পুলিশ লাইন্সের ভিতরে ও বাইরে দায়িত্ব পালনের সময় সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া, গরম পানি, চা পান করা, মধু, কালোজিরা, এলাচ খাওয়ার কথা বলেন ও সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ বিভিন্ন নির্দেশনা প্রদার করেন।
তিনি আরো বলেন, পুলিশ সদস্যরা সকলেই অত্যন্ত পরিশ্রম করে দিনরাত্রি, তাই তাঁদের প্রয়োজন আদর্শ বা ভালো খাবারের। এ জন্যই পুলিশ সুপার মহোদয় পুলিশ লাইন্সের সকল অফিসার-ফোর্সদের খাবারের মেন্যুতে অতিরিক্ত খাবার যোগ করেন। প্রতিদিন সকলকে যেই খাবার দেওয়া হয় তার সাথে তিনি ব্যক্তিগত ভাবে নিজ তহবিল থেকে ভর্তূকি প্রদান করে খাবারের মেন্যুতে অতিরিক্ত ভাবে প্রতিদিন ডিম, দুধ, আনারস, মালটা, আম, কাঠাল, লেবু সহ বিভিন্ন প্রকারের মৌসুমী ফল প্রদান করে যাচ্ছেন সকল পুলিশ সদস্যদের শারীরিক সুস্থতা কামনায়।
এ সময় উক্ত রোলকলে উপস্থিত ছিলেন আরআই মোঃ সিরাজুল ইসলাম, আরও-১ মোঃ মতিউর রহমান সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।