রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর থেকে ময়মনসিংহ যাওয়ার পথে গৃহবধূ নিখোঁজ

শরীয়তপুর থেকে ময়মনসিংহ যাওয়ার পথে গৃহবধূ নিখোঁজ

শরীয়তপুর থেকে ময়মনসিংহে স্বামীর বাড়ি যাওয়ার পথে শামীমা চৌধুরী নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। গত ৪দিন ধরে তিনি নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ শামীমা চৌধুরী(৪৫) শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের করন হোগলা কান্দি গ্রামের টিটু চৌধুরীর বড় বোন ও মরহুম নাসির উদ্দিন চৌধুরীর মেয়ে। শামীমা চৌধুরীর এক ছেলে ও ছোট দুটি মেয়ে রয়েছে।

নিখোঁজ শামীমা চৌধুরী ছোট ভাই নাহিদ চৌধুরী বলেন, গত সোমবার (২২ জুন) সকালে নিজ বাড়ি থেকে স্বামীর বাড়ি ময়মনসিংহের উদ্দেশ্য রওয়ানা দিয়ে লঞ্চ যোগে ঢাকার সদরঘাট পৌঁছে, সেখান থেকে সি এন জিতে মহাখালী যান এবং সেখান থেকে বাসে ময়মনসিংহের উদ্দেশ্য রওয়ানা দিয়ে বেলা ২টা ১৮ মিনিটে তিনি ফোনে জানান যে তিনি শারীরিক অসুস্থতা অনুভব করছেন।পরবর্তীতে তার সাথে কোন প্রকার যোগাযোগ করা যায়নি। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ রয়েছে। আত্মীয়-স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোন খোঁজ পায়নি।

শামীমার ছোট ভাই নাহিদ চৌধুরী মঙ্গলবার ২৩জুন এ ঘটনায় বনানী থানায় জিডি করেছেন।

বনানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নুরে আজম মিয়া বলেন, আমরা এখন বিভিন্ন মাধ্যমে তার অবস্থান চিহ্নিত করার চেষ্টা করছি। যেহেতু ঘটনাটি ঢাকার মহাখালী এলাকায় হওয়ায় আমরা তাদের স্বজনদের সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করতে বলেছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।