শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ৫ শতাধিক শীতার্তদের মাঝে মেহেদী জামিলের কম্বল বিতরণ

শরীয়তপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন মেহেদী জামিল। ছবি-দৈনিক হুংকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিনেট সদস্য মেহেদী জামিলের উদ্যোগে শরীয়তপুর সদর উপজেলায় ৫ শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারী) সকালে উপজেলার চন্দ্রপুরের নিজ বাড়িতে এ কম্বল বিতরণ করেন তিনি। এসময় দলীয় বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা, মানবতার নেত্রী উন্নয়নবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে মানুষের পাশে গিয়ে দাঁড়াচ্ছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে গেছেন, মানুষের পাশে এবং সকল দুর্যোগে কিভাবে থাকতে হবে। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানবিক কার্যক্রম চালিয়ে যাব। আওয়ামী লীগ মাটি ও মানুষের দল, সেই দলের একজন কর্মী হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার সেবা করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করি। যতদিন আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখবে, ততদিন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো, ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।