শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে শেখ কামাল এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন

শরীয়তপুরে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ তালুত। ছবি-দৈনিক হুংকার।

খেলাধুলার সাথে থেকে মাদক বর্জন করা সম্ভব। এই শ্লোগানে শরীয়তপুর জেলা স্টেডিয়ামে শুভ উদ্বোধন হয়েছে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা-২০২৩। শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ তালুত বালক ও বালিকাদের দৌড় প্রতিযোগিতার মাধ্যমে প্রতিযোগিতার উদ্বোধন করেন। বাংলাদেশ এ্যাথলেটিকস্ ফেডারেশনের আয়োজনে প্রতিযোগিতার বাস্তবায়ন করছেন শরীয়তপুর জেলা ও সদর উপজেলা ক্রীড়া সংস্থা।
সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুস সালাম মাদবর, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন. সহকারি কমিশনার (ভূমি) মনিজা খাতুন, বাংলাদেশ এ্যাথলেটিকস্ ফেডারেশনের সদস্য সাইফুর রহমান রাজ্জাকসহ বিভিন্ন বিদ্যালয়, মাদ্রাসা প্রধানগণ ও বিশিষ্টজনরা।
এই প্রতিযোগিতায় জেলার সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।