শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

এনজিওরা উদ্যোগ নিয়ে উদ্যোক্তা তৈরী করতে পারেন: জেলা প্রশাসক

এসডিএসের ৩১তম সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেছেন, আমাদের একজন একটি উদ্যোগ নিলে পরবর্তীরা সে কাজের ধারাবাহিকতা রক্ষা করে তা বাস্তবায়নের জন্য কাজ করেনা। কিন্তু এনজিওরা নিজেরা উদ্যোগ নিয়ে তা বাস্তবায়ন করতে পারে। সেই জন্য তারা উদ্যোগ নিয়ে উদ্যোক্তা তৈরী করতে পারেন। তিনি বলেন, কৃষি উৎপাদনের ঘোষনা দিয়ে ঘরে বসে থাকলে হবেনা। কৃষি উৎপাদন বৃদ্ধির জন্য আমাদের কৃষকদের পাশে দাঁড়াতে হবে। তিনে আরো বলেন, জিও এবং এনজিওর কার্যক্রমে সমন্বয় থাকায় দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত আছে। সোমবার (২৬ ডিসেম্বর) এসডিএসের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এ সব কথা বলেন।
এসডিএস নির্বাহী বোর্ডের সভাপতি প্রফেসর মোঃ সিরাজুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সামসুর নাহার, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক বিশ্বজিৎ বৈদ্য।
এসডিএসের পরিচালক বিএম কামরুল হাসান বাদল এর সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন এসডিএস নির্বাহী পরিচালক রাবেয়া রহমান, সাবেক সভাপতি ড. গহর নঈম ওয়ারা, উপকারভোগী উদ্যোক্তা ইয়াসমিন আক্তার, মনি আক্তার।
এর পূর্বে জেলা প্রশাসক জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা অবমুক্ত করে সাধারণ সভার উদ্বোধন করেন। এসময় এসডিএসের প্রতিষ্ঠাতা মজিবুর রহমানসহ এসডিএসের সদস্য, কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।