শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

মাননীয় প্রধানমন্ত্রী ভার্চ্যুয়ালি শরীয়তপুরের মহাসড়ক উদ্বোধন করেছেন

শরীয়তপুর-নড়িয়া সড়কের ফলক উন্মোচন করছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০০ কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়ক ভার্চ্যুয়ালি উদ্বোধন করেছেন। এর মধ্যে শরীয়তপুর জেলা শহরের সাথে নড়িয়া উপজেলার সদরের সাথে যোগাযোগ মহাসড়ক রয়েছে ১১ কিলোমিটার। এই ১১ কিলোমিটার মহাসড়কের নির্মাণে ব্যয় হয়েছে ২৭ কোটি ২৬ লাখ টাকা। শরীয়তপুর সড়ক বিভাগ, সড়ক ও জনপথ অধিদপ্তর, সড়ক পরিবহন ও সড়ক মহাসড়ক বিভাগ এই মহাসড়ক নির্মাণে দায়িত্ব পালন করেছেন।
বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১১টায় প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্বোধনের পরে ১১ কিলোমিটার মহাসড়কে প্রেমতলা নামক স্থাণ থেকে ফলক উন্মোচন করেন শরীয়তপুরের জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। এই সময় সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, শরীয়তপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ভূইয়া রেদওয়ানুর রহমান, এসডিই মো. শফিকুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। উদ্বোধনের পরে উন্নয়নকৃত মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল শুরু হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।