রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বিজ্ঞান মেলার উদ্বোধন

বিজ্ঞান মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও সপ্তম বিজ্ঞান অলিম্পিয়াড উপলক্ষে বিজ্ঞান মেলা উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) সকাল ১০টায় শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মেলার উদ্বোধন করেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র। এই সময় সহকারি কমিশনার (ভূমি) মনিজা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আহাম্মদ তালুকদার, শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলামসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. শহীদ হোসেন।
জাতীয় বিজ্ঞান ও জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত মেলায় ২০টি স্টল স্থান পেয়েছে। বিভিন্ন বিদ্যালয় ও কলেজের ক্ষুদে শিক্ষার্থীরা তাদের আবিস্কার নিয়ে মেলায় পশরা সাজিছেন। দর্শণার্থীরা মেলা ঘুরে ক্ষুদে বিজ্ঞানীদের আবিস্কার পর্যবেক্ষণ করছেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।