শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

সাজেদা ফাউন্ডেশনের উত্তরণ কর্মসূচির অবহিতকরণ সভা

সাজেদা ফাউন্ডেশনের উত্তরণ কর্মসূচির অবহিতকরণ সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

২১ নভেম্বর সোমবার দুপুর ১২ টায় শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অতিদরিদ্র জন গোষ্ঠির মাঝে সম্পদ সম্প্রসারণ, স্বাস্থ্্য ও সামাজিক অন্তর্ভুক্তিকরণ ও অর্থনৈতিক অবস্থার ইতিবাচক পরিবর্তন ঘটিয়ে সামাজিক ক্ষমতায়ন ও সমাজের মূল স্রোতধারার সাথে সম্পৃক্তকরণ এর উদ্দেশ্যে উত্তরণ কর্মসূচির অবহিতকরণ ও সাজেদা ফাউন্ডেশন এর কার্যক্রম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, সহকারী কমিশনার (ভূমি) মনিজা খাতুন, উপজেলা স্বাস্থ্্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোছা: শিরিন আক্তার, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. রিজভী, উপজেলা কৃষি কর্মকর্তা অলি হালদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: নজরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন সাজেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে জোনাল ম্যানেজার মো: আনিছুজ্জামান বাবুল, টিম লিডার মো: জাহাঙ্গীর আলম ও রুবেল খান, উত্তরণ প্রোগ্রামসহ অন্যান্য কর্মীবৃন্দ। উপজেলা নির্বাহী অফিসার উত্তরণ কর্মসূচির প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন এবং কর্মসূচির সকল কার্যক্রম নিয়ে প্রশংসা করেন। এক্ষেত্রে তিনি বলেন যে, সম্পূর্ণ কার্যক্রম শুরু করার পর পুনরায় একটি মিটিংয়ের আয়োজন করতে হবে। তিনি সরেজমিনে উত্তরণের কার্যক্রম পরিদর্শন করবেন।
সহকারী কমিশনার (ভূমি) স্বাস্থ্য সেবা প্রদানের ক্ষেত্রে হেলথ্ কার্ডের পাশাপাশি প্রতিটি সদস্যর জন্য একটি স্বাস্থ্য সম্পর্কীত ডাটাবেজ ডেভেলপ করার পরামর্শ দেন। উপস্থিত অন্যান্য কর্মকর্তাবৃন্দ শরীয়তপুর জেলায় অটিজমদের জন্য বিকাশ কেন্দ্র করা, কৃষি ক্ষেত্রে ভাসমান বেড ও নিরাপদ সবজি চাষ এবং আধুনিক কৃষির জন্য পরামর্শ প্রদান করেন। এক্ষেত্রে কৃষি কর্মকর্তা কৃষকদের কৃষি কার্ড দেয়ার জন্য প্রতিশ্রুতি দেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।