শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

জেলা প্রশাসক শিক্ষা পদক পেলেন জালাল উদ্দিন আহমেদ

ভাষা সৈনিক জালাল উদ্দিন আহমেদ এর হাতে শিক্ষা পদক তুলে জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

জেলা প্রশাসক শিক্ষা পদক-২০২২ পেয়েছেন ভাষা সৈনিক জালাল উদ্দিন আহমেদ। ২০ নভেম্বর রবিবার দুপুরে এক অনুষ্ঠানের মাধ্যমে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে ভাষা সৈনিক জালাল উদ্দিন আহমেদ কে এই পদক প্রদান করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। এই সময় উপস্থিত ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কলেজের অধ্যক্ষ মো: হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার তানভির হায়দার শাওন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শামিম হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ তালুতসহ জেলা প্রশাসন ও অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
ভাষা সৈনিক জালাল উদ্দিন আহমেদ ১৯৩৮ সালে শরীয়তপুর পৌরসভার তুলাসার গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকত্তোর ডিগ্রি লাভ করেন। পরবর্তীতে তিনি শিক্ষকতা পেশায় নিয়োজিত করেন। এই পর্যন্ত তিনি ৫ বার জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি শরীয়তপুর পাবলিক লাইব্রেরীর ও শিল্পকলা একাডেমীর প্রতিষ্ঠাতা সেক্রেটারীর দায়িত্ব পালন করেন দীর্ঘদিন। বর্তমানে তিনি একটি শিক্ষা প্রতিষ্ঠান তৈরী করে শিক্ষার্থীদের ইংরেজী বিষয়ে মৌলিক শিক্ষা দিয়ে আসছেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।