শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

আংগারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নব-গঠিত কমিটির কার্যক্রম শুরু

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্যের পিতা-মাতার করবে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন আংগারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শুক্রবার শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপির মরহুম পিতা এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়া ও মরহুম মাতা সৈয়দা আঞ্জুমান আরা বেগমের কবর জিয়ারত করে দোয়া ও মুনাজাত করেছেন আংগারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ। একই সাথে ফুলের শুভেচ্ছায় শ্রদ্ধা জ্ঞাপন করেন তারা। এই সময় নব-গঠিত কমিটির সভাপতি আনোয়ার কামাল মুন্সী, সাধারণ সম্পাদক আবুল বাশার ফকির, শরীয়তপুর জেলা যুব মহিলালীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আসমা আক্তারসহ সহযোগি-অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়া শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সাকেব সভাপতি ছিলেন।
জানাগেছেন, গত ১৩ নভেম্বর আংগারিয়া ইউনিয়নের তুলাতলা উচ্চ বিদ্যালয় মাঠে এক সম্মেলনের মাধ্যমে আনোয়ার কামাল মুন্সী কে সভাপতি ও আবুল বাশার ফকিরকে সাধারণ সম্পাদক করে আংগারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষণা করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।
নব-গঠিত কমিটির সাধারণ সম্পাদক আবুল বাশার ফকির বলেন, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ আমাকে আংগারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেছেন। আমার উপর অর্পিত গুরু দায়িত্ব সভাপতি ও অন্যান্য নেতৃবৃন্দের সাথে পরামর্শ করে পালন করব। আংগারিয় ইউনিয়নকে আওয়ামীলীগের একটি সুসংগঠিত ঘাটি হিসেবে তৈরী করতে কাজ করব। শরীয়তপুর-১ আসনের সাংসদ ইকবাল হোসেন অপু এমপির মরহুম পিতা-মাতার কবরে শ্রদ্ধা জ্ঞাপন করে ইতোমধ্যে সংগঠনের কাজ শুরু করেছি। আমি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।