শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

জেএনআর রেফ্রিজারেশন এন্ড ইলেক্ট্রনিক্স শো-রুম উদ্বোধন

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা শহরের মডেল টাউনে জে.এন.আর রেফ্রিজারেশন এন্ড ইলেক্ট্রনিক্সের শো-রুম উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বাদ মাগরিব শরীয়তপুর পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন নিজস্ব ভবনে শো-রুম উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমামগণ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পালং বাজার বনিক সমিতির সভাপতি মাহাবুব আলম তালুকদার, ব্যবসায়ী আবুল কালাম বেপারী, সবুজ কোতোয়াল, বোরহান উদ্দিন রব্বানি সহ বাজারের অন্যান্য ব্যবসায়ীগণ।
শো-রুমের স্বত্ত্বাধীকারী মো. নাহিদ বেপারী জানায়, এই প্রতিষ্ঠান থেকে সিসি ক্যামেরা, টিভি, ফ্রিজ, আইপিএসসহ সকল প্রকার রেফ্রিজারেটর ও ইলেক্ট্রনিক্স পণ্য পাইকারী ও খুচরা বিক্রি করা হবে। এছাড়াও সেই সকল পণ্যের যন্ত্রাংশও বিক্রি করা হবে। নতুন ব্যবসা প্রতিষ্ঠানে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন এই ব্যবসায়ী।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।