শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পে পারিবারিক স্বচ্ছলতা আনতে উদ্যোগী জেলা প্রশাসন

শরীয়তপুরে বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পে পারিবারিক স্বচ্ছলতা আনতে উদ্যোগী জেলা প্রশাসন

“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনা’র উপহার” মাননীয় প্রধানমন্ত্রী’র এ মানবিক উদ্যোগে ভূমিহীন ও গৃহহীনরা পেয়েছেন পাকা ঘর। এই পরিবারগুলোর আর্থিক স্বচ্ছলতা ও পুষ্টির চাহিদা মেটাতে শরীয়তপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে বাস্তবায়ন করা হয়েছে আয়বর্ধনমূলক নানাবিধ উদ্যোগ। এর মাধ্যমে অসহায় মানুষগুলো শুধু নিরাপদ বাসস্থানই পাননি, পেয়েছেন বেচে থাকার আত্মবিশাস। ইতিমধ্যে কৃষি প্রণোদনার আওতায় গাছের চারা, সবজি বীজ, সার এবং অন্য প্রকল্প থেকে রিক্সাভ্যান, মুরগি ও ছাগল দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ৩৫ পরিবারের মাঝে কবুতুর দেয়ার মাধ্যমে কোন অতিরিক্ত ব্যয় ও পরিশ্রম ছাড়া পারিবারিক স্বচ্ছলতা বৃদ্ধি ও পুষ্টি চাহিদা পূরণে নারীদেরও সুযোগ তৈরি হলো।

এসময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোঃ রাসেদউজ্জামান, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃপারভেজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃআহাদী হোসেন, নসাশন ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।