শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বিআরটিসি বাস উল্টে খাদে, আহত ২০

শরীয়তপুরে বিআরটিসি বাস উল্টে খাদে। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়ায় ঢাকা-শরীয়তপুর সরু মহাসড়কে বিআরটিসি বাস খাদে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে ঢাকাগামী একটি বিআরটিসি যাত্রিবাহি বাস নড়িয়া উপজেলার জামতলা ও বেইলীব্রীজের মধ্যবর্তী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।
এসময় স্থানীয় লোকজন বাস থেকে আহতদের উদ্ধার করে। এঘটনায় অন্তত ২০ জন আহত হয়। ঘটনাস্থলে শরীয়তপুর ও জাজিরা ফায়ার সার্ভিসের দুইটি টিম এসে উদ্ধার অভিযানে অংশ নেয়। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা আসার পূর্বেই বাসের যাত্রীদের সরিয়ে নেয় স্থানীয়রা।
শরীয়তপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর আমজাদ হোসাইন জানান, আমরা খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে আসি। আমরা আসার পূর্বেই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে ফেলে। তবে বাসের নিচে কেউ রয়েছে কিনা সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।