শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ডিজিটাল উদ্ভাবনী মেলা সফল ভাবে সমাপ্ত

ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনি দিনে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেরা সফল ভাবে সমাপ্ত হয়েছে। সমাপনি অনুষ্ঠান থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. সাইফুল হক, সিভিল সার্জন ডা. আবুল হামিদ মোহাম্মদ শাহ্ পরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র মো. পারভজ রহমান জন।
সমাপনী অনুষ্ঠানের পূর্বে শরীয়তপুর জেলা শিল্পকলা একাডেমীর শিল্পগোষ্ঠীর নৃত্য ও সংগীত পরিবেশন করেন।
উল্লেখ্য, গত ১৩ নভেম্বর মেলা শুরু হয়েছে। ২দিন ব্যাপী এই মেলা ১৪ নভেম্বর শেষ হয়েছে। মেলায় ৬০টি স্টল স্থান পেয়েছিল। অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিচারক মন্ডলীর ক্যাটাগরি অনুযায়ী বিজয়ী নির্বাচন করেন। বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ।
মেলা থেকে বিজ্ঞানের নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জণ করেছেন দর্শনার্থীরা। ডিজিটাল বাংলাদেশকে উন্নয়নের শিখরে পৌঁছতে হলে বছরে একাধিকবার এই মেলার আয়োজন করা প্রয়োজন বলে মনে করেন মেলায় আগত দর্শনার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।