শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। এই উপলক্ষে রবিবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসক কার্যালয় চত্বরের আম্রকাননে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। এই সময় পুলিশ সুপার সাইফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর দাস, শরীয়তপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার সহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
মেলা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর বর্নিল সাজে সাজানো হয়েছে। মেলায় ৬০টি স্টল স্থান পেয়েছে। উদ্ভাবনী বিভিন্ন বিষয়ে স্টলে পশরা সাজানো হয়েছে। দর্শনার্থীরা দলে দলে প্রবেশ করে মেলা উপভোগ করছেন। আগামীকাল সোমবার বিকাল ৫টা পর্যন্ত মেলা চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।