শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনার অগ্রযাত্রাকে ব্যহত করতে পারবে না: এনামুল হক শামীম

নড়িয়া ও সখিপুরে ঘূর্ণিঝড় সিত্রাংয়ে ক্ষতিগ্রস্ত অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অনেক দেশি-বিদেশি ষড়যন্ত্র হয়েছে, যড়যন্ত্র হচ্ছে ও আগামীতেও হবে। তবে কোনো ষড়যন্ত্রই এ উন্নয়ন অগ্রযাত্রাকে থামাতে পারবে না। কারণ এদেশের মানুষের একমাত্র আস্থার প্রতিক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি ক্ষমতায় আছেন বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বিএনপি যতই সমাবেশের নামে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করুক কোনো লাভ হবে না, জনগণ বিএনপি’র দুঃশাসনের কথা ভোলে নাই। আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার কথা ভোলে নাই। ক্ষমতায় থাকতে অর্থ পাচারের কোথাও ভোলে নাই। হাওয়া ভবনের কথা ভোলে নাই। অপরাজনীতির কারণে জনবিচ্ছিন্ন গণধিকৃত বিএনপি আর কোনো দিন ক্ষমতায় আসবে না।
বৃহস্পতিবার (১০ নভেম্বর) শরীয়তপুরের নড়িয়া ও সখিপুরে ঘূর্ণিঝড় সিত্রাংয়ে ক্ষতিগ্রস্ত এবং অসহায়দের মাঝে ৪ শ বান্ডিল ও ১২ লাখ টাকা সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপমন্ত্রী বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। তাদের সঙ্গে জনগণ নেই। তাই তারা দেশে এবং বিদেশে বসে বিশ্ব বড় বড় মাফিয়া চক্রের সঙ্গে বৈঠক করে ষড়যন্ত্র করছে। তারা যত ষড়যন্ত্রই করুক, সফল হবে না। কারণ দেশের ১৬ কোটি জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে। আর দুর্নীতিবাজ বিএনপি ও তাদের দলের নেতাদের নিয়ে ভাবার সময় এদেশের জনগণের নেই। জনগণ আর কোনোদিনই বিএনপির ফাঁদে পা দেবে না। উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রাখার জন্য জনগণের রায় নিয়ে জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবে।
ৎএসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, পিআইও আহাদী হোসেন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমূখ।
পরে তিনি নড়িয়ায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করেন ও সখিপুর থানা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।