শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে জেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখছেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ তালুত। ছবি-দৈনিক হুংকার।

২০৩০ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশকে টেকসই লক্ষ্য মাত্রা অর্জনের মাধ্যমে মডেল এসডিজি রাষ্ট্র ও ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আগামী ১৩ নভেম্বর শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করা হয়েছে। এই উপলক্ষে জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করা হয়েছে। জেলা প্রশাসক কার্যালয় চত্বরের আম্র কাননে আগামী ১৩ ও ১৪ নভেম্বর ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে প্রেস ব্রিফিং থেকে এমন তথ্য জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ তালুত। এই সময় শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারসহ জেলায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।