শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করেছে সদর উপজেলা প্রশাসন। এই উপলক্ষে বুধবার সকালে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ তালুত এর নেতৃত্বে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মেলার উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা সঞ্চালনা করেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মনিজা খাতুন। শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার অলি হালদার। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আহাম্মদ তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন প্রমুখ।
মেলায় ২০টি স্টল স্থান পেয়েছে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মেলা সকলের জন্য উন্মক্ত থাকবে। মেলা আয়োজক কমিটি বিভিন্ন স্টল পরিদর্শণ করে মূল্যায়ন করে দক্ষতার ভিত্তিতে পুরস্কার প্রদান করবেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।