শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে গণপ্রকৌশল দিবস পালিত

শরীয়তপুরে গণপ্রকৌশল দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি। ছবি-দৈনিক হুংকার।

‘টেকসই উন্নয়ন-নবায়নযোগ্য জ্বালানী’ প্রতিপাদ্যে শরীয়তপুরে গণপ্রকৌশল দিবস-২০২২ পালন করেছেন ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি)। এই উপলক্ষে মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ১০ টায় জেলা প্রশাসক মো. পারভেজ হাসান ও গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মহিবুর রহমান এর অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আইডিইবি কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের শরীয়তপুর জেলা শাখার সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক এসএম শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক নিপুল কৃষ্ণ মালো, যুগ্ম সম্পাদক তিমির মন্ডল, সমাজ সেবা বিষয়ক সম্পাদক এটিএম জাহিদ ও দপ্তর সম্পাদক ফরহাদ মিয়া। এই সময় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।