শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ইয়াসিনের চিকিৎসার জন্য অর্থ সাহায্য প্রয়োজন

বাবা ইমরান এর কোলে ইয়াসিন। ছবি-দৈনিক হুংকার।

জন্মে পর ৫ বছর কেটে গেলে স্বাভাবিক হচ্ছেনা ইয়াসিন। শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের শীবেরচর গ্রামের ইমরান সরদারের পুত্র ইয়াসিন(৫) জটিল রোগে আক্রান্ত। চিকিৎসক জানিয়েছে উন্নত চিকিৎসা দেওয়া হলে ইয়াসিন স্বাভাবিক হয়ে উঠবে।
ইয়াসিন এর বাবা ইমরান ও মা দোলন আক্তার একমাত্র পুত্র সন্তানকে সুস্থ করার জন্য নিজেদের সবটুকু সামর্থ শেষ করে দিয়েছেন। বর্তমানে শিশুটির চিকিৎসা করছেন ঢাকা নিউরোলজি সায়েন্স এর চিকিৎসক ডাঃ শাখাওয়াত। তিনি আশাবাদী নিয়মিত চিকিৎসা চালিয়ে গেলে শিশুটি ভাল হয়ে যাবে।
ইমরান দোলন দম্পতি একটি বার তাদের সন্তানের মুখ থেকে বাবা,মা ডাক শোনতে চায়। তাদের এ প্রত্যাশা পুরণের জন্য আল্লাহর পরে মানুষে সহযোগিতা প্রয়োজন। ইয়াসিনের চিকিৎসার জন্য তার দিনমজুর বাবা দেশের মানুষের সাহায্য প্রত্যাশী।
যারা অবুঝ শিশুটির চিকিৎসা চালিয়ে নেয়ার জন্য সাহায্য করতে চান তারা ওর বাবা মোঃ ইমরান সরদারের সাথে যোগাযোগ করতে পারেন। মোবাইলঃ ০১৭১৪৯১৩৬৪৪।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।