শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শরীয়তপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

মাননীয় প্রধানমন্ত্রীর দেশব্যাপি শত সেতুর উদ্বোধনের অংশিদার হলো শরীয়তপুর-গোসাইরহাট জেলা মহাসড়কের আব্দুর রাজ্জাক সেতু।
সারা দেশে একযোগে ১০০ টি সড়ক সেতুর উদ্বোধনের অংশ হিসেবে শরীয়তপুর জেলার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক সেতুর উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৭ নভেম্বর) বেলা ১১টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ সেতুর উদ্বোধন করেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানটির গণভবন প্রান্তে সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।
জেলা মহাসড়কের (শরীয়তপুর-গোসাইরহাট) সড়কের সদর উপজেলা বুড়িরহাট প্রান্তে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, পুলিশ সুপার মোঃ সাইফুল হক, সড়ক ও জনপথ বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস, শরীয়তপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ভূইয়া রেদোয়ানুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ অনল কুমার দে, জেলা পরিষদ এর প্রধান নির্বাহী মোঃ শামীম হোসেন রেজা,শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) আবু সাঈদ, ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, গোসাইরহাট উপজেলা চেয়ারম্যান ফজলুল রহমান ঢালী, ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ।
জানা গেছে, শরীয়তপুর সড়ক বিভাগ, সড়ক ও জনপথ অধিদপ্তর, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ জেলার সদর উপজেলার বুড়িরহাটে শরীয়তপুর-গোসাইরহাট জেলা মহাসড়কের (জেড-৮৬০১) ১মঃ কিলোমিটারে ৩১ মিটার দীর্ঘ এ সেতুটি নির্মাণ করে। সেতুটি নির্মাণে ব্যায় হয়েছে ৫ কোটি, ৭৪ লক্ষ, ৭১ হাজার টাকা।
সরকারি সিদ্ধান্ত অনুযায় এ সেতুটির নাম মুক্তিযুদ্ধের সংগঠক, জাতীয় বীর, সাবেক মন্ত্রী মরহুম আব্দুর রাজ্জাক এর নামে নাম করণ করা হয়েছে।
অনুষ্ঠানে সেতু গুলোর বিস্তারিত তুলে ধরেন সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী। অনুষ্ঠানের সেতু গুলোর ওপরে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।