মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নতুন করে আরও ৪৪ জনের  করোনা শনাক্ত

শরীয়তপুরে নতুন করে আরও ৪৪ জনের  করোনা শনাক্ত

শরীয়তপুরে নতুন করে আরও ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ৩৭৮ জন। নতুন করে ১৬জন সহ ১৫২ সুস্থ্য হয়েছেন। মৃত্যুবরণ করেছে ৫ জন।

শনিবার (২০ জুন) রাত সাড়ে ১১টায় জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জেলায় নতুন ৪৪ জন রোগীর মধ্যে শরীয়তপুর পৌরসভায় ১১ জন, চন্দ্রপুর ১, চিকন্দী ১, ডোমসার ১, গোসাইরহাটের নাগেরপাড়ায় ৩ জন, ইদিলপুর ৬ জন, কোদালপুর ১জন, নলমুড়ি ১ জন, নড়িয়া পৌরসভায় ৩ জন, চামটা ৫ জন, ডিঙ্গামানিক ২, ভুমখাড়া ১ জন, জাজিরা পৌরসভায় ৫ জন, বিলাসপুর ১ জন ও পূর্বনাওডোবায় ১ জন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ পর্যন্ত জেলায় ৪৩৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৪২১৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ১২ জন। সদর হাসপাতালে ৩ জন, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন, ভেদরগঞ্জে ৩ জন, ডামুড্যা ১ জন ও গোসাইরহাটে ১ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যাগুলো হচ্ছে সদর উপজেলা ১০৪ জন,  জাজিরায় ৬৩ জন,  নড়িয়ায় ৬৬ জন, ভেদরগঞ্জে ৬০ জন,  গোসাইরহাটে ৪৮ জন ও ডামুড্যায় ৩৭ জন।

 

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।