বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নতুন করে আরও ৩০ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে নতুন করে আরও ৩০ জনের করোনা শনাক্ত

শুক্রবার রাত সাড়ে ৯টা পর্যন্ত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে আরও ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ৩৩৪ জন। নতুন করে কোন সুস্থ্য কিংবা মৃত্যু ঘোষনা করা হয়নি। এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ১৩৬ জন ও মৃত্যুবরণ করেছে ৫ জন।

শুক্রবার (১৯ জুন) রাত সাড়ে ৯টায় জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জেলায় নতুন ৯ জন রোগীর মধ্যে শরীয়তপুর পৌরসভায় ৭ জন, গোসাইরহাটের নাগেরপাড়ায় ৫ জন, ইদিলপুর ৪ জন, কোদালপুর ১জন, নলমুড়ি ১ জন, নড়িয়া পৌরসভায় ৩ জন, রাজনগর ১ জন, ভোজেশ্বর ১ জন, জাজিরা পৌরসভায় ১ জন, মুলনায় ১ জন, সেনেরচর ১ জন,  ভেদরগঞ্জ পৌরসভা ১ জন, চরভাগায় ১ জন ও ডামুড্যা পৌরসভায় ২ জন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ পর্যন্ত জেলায় ৪৩৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৪০১৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ১২ জন। সদর হাসপাতালে ৩ জন, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন, ভেদরগঞ্জে ৩ জন, ডামুড্যা ১ জন ও গোসাইরহাটে ১ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যাগুলো হচ্ছে সদর উপজেলা ৮৯ জন,  জাজিরায় ৫৬ জন,  নড়িয়ায় ৫৫ জন, ভেদরগঞ্জে ৬০ জন,  গোসাইরহাটে ৩৭ জন ও ডামুড্যায় ৩৭ জন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।