রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

দুর্ঘটনায় আহত বৃদ্ধাকে হাসপাতালে নিলেন গোসাইরহাটের ইউএনও

দুর্ঘটনায় আহত বৃদ্ধাকে নিয়ে হাসপাতালে ইউএনও কাফী বিন কবির। ছবি-দৈনিক হুংকার।

দুটি ভ্যানের সংঘর্ষে এক বৃদ্ধা দুর্ঘটনার শিকার হন। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় ওই পথেই যাচ্ছিলেন গোসাইরহাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফী বিন কবির। তাৎক্ষনিক তিনি নিজ সরকারী গাড়িতে করে দ্রুত আহত বৃদ্ধাকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওয়ানা দেন। ওই বৃদ্ধার নাম হাওয়া নুর বেগম, বাড়ী নলমুড়ি ইউনিয়নে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফি বিন কবির জানান, কাজ শেষে নলমুড়ি ইউনিয়ন থেকে উপজেলা সদরের দিকে আসার সময় আমাদের গাড়ির ১০-১৫ গজ সামনে দুটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়, এতে এক বৃদ্ধা মারাত্মক আহত হন। বিষয়টি দেখে তাৎক্ষণিকভাবে নিজের গাড়ি চালককে গাড়ি থামাতে নির্দেশ দেই। পরে গাড়িচালক, অফিসের কর্মচারী ও সঙ্গে থাকা আনসার সদস্যদের সহায়তায় গাড়িতে করে তাকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। সেখানে ভর্তির পর গোসাইরহাট ৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা করানো হয়। চিকিৎসা শেষে তাকে বাসায় পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়। তিনি আপাতত ফলোআপে আছেন।
ইউএনওর কর্মচারী ও গাড়িচালক বলেন, ‘স্যারের নির্দেশে দ্রুত হাসপাতালে না আনলে বৃদ্ধার খুব বড় ক্ষতি হয়ে যেতো।
গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার শিকার বৃদ্ধা মারাত্মক আহত হন, তার পায়ে ১০ টি সেলাই লেগেছে। এক্স-রে ও যাবতীয় ওষুধের খরচ বহন করার ব্যবস্থা করেছেন ইউএনও। তাকে দ্রুত হাসপাতালে না আনলে অভ্যন্তরীণ অতিরিক্ত রক্তক্ষরণে মারাত্মক ক্ষতি হয়ে যেতে পারতো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।