রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

আজও শরীয়তপুর দুর্যোগ ব্যবস্থাপনা অফিসে পূর্ণদিবস কর্মবিরতি

শরীয়তপুরে দুর্যোগ ব্যবস্থাপনা অফিসে পুর্ণদিবস কর্মবিরতি পালন করছেন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

দুর্যোগ ব্যবস্তাপনা অধিদপ্তরাধীন সংযুক্ত কর্মচারী-কর্মকর্তা কল্যাণ পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী আজও শরীয়তপুরে কর্মবিরতি পালন করা হয়েছে। পাঁচ দফা দাবী আদায়ের লক্ষ্যে গত ১২ সেপ্টেম্বর থেকে এই কর্মবিরতি শুরু হয়ে ১৫ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দিয়ে কর্মসূচির সমাপ্ত করা হয়। কেন্দ্রী কমিটির সিদ্ধান্ত অনুসারে চলতি সপ্তাহের বিভিন্ন কর্মসূচি পালন শেষে আজ পূর্ণদিবস কর্মবিরতি পালন করেছে উপজেলা ও জেলা অফিসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। আজ এই অফিস থেকে কোন সেবা প্রদান করা হয়নি।
জেলা ত্রাণ পূনর্বাসন কর্মকর্তা সৈয়দ মো. আজিম উদ্দিন বলেন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত হয়। তখন যে যনবল ছিল এখনও তাই রয়েছে। জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়িত হয়নি। জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার পদ আপগ্রেড, সচিবের ন্যায় কর্মচারীদের পদমান পরিবর্তণ ও সকল শূণ্যপদে পদোন্নতির কোন ব্যবস্থা অদ্যবধি হয়নি। আমারা জনপ্রতিনিধি, সুশিল সমাজ ও বিভিন্ন সংস্থার সাথে আলাপ করেছি। আমাদের ন্যায্য দাবী মেনে নিলে আন্দোলন থেকে সরে দাঁড়াব।
এই সময় প্রকৌশলী আসাদুজ্জামান, মশিউর রহমান, উচ্চমান সহকারী রাকিফ হোসেনসহ সকল কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।